শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন

এক উপজেলায় আওয়ামী লীগের ১২ প্রার্থী বিনাভোটে চেয়ারম্যান নির্বাচিত

এক উপজেলায় আওয়ামী লীগের ১২ প্রার্থী বিনাভোটে চেয়ারম্যান নির্বাচিত

স্বদেশ ডেস্ক: ময়মনসিংহের গফরগাঁওয়ে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় ১৫ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত ১২ প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
সোমবার (২০ ডিসেম্বর) বিকেলে উপজেলা নির্বাচন কার্যালয়ে এ ঘোষণা দেওয়া হয়। গফরগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গফরগাঁওয়ের ১৫ ইউনিয়নের ১২ ইউপিতে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় বেসরকারিভাবে চেয়ারম্যান হিসেবে তাদের নাম ঘোষণা করা হয়।
নির্বাচিতরা হলেন- বারবাড়িয়া ইউনিয়নে আবুল কাশেম, সালটিয়া ইউনিয়নে নাজমুল হক ঢালী, চরআলগী ইউনিয়নে মাছুদুজ্জামান, যশরা ইউনিয়নে তারিকুল ইসলাম রিয়েল, রাওনা ইউনিয়নে শাহাবুল আলম, গফরগাঁও ইউনিয়নে শামসুল আলম, পাঁচবাগ ইউনিয়নে মাহবুবুল আলম, লংগাইর ইউনিয়নে আব্দুল্লাহ আল আমিন বিপ্লব, উস্থি ইউনিয়নে নজরুল ইসলাম, দত্তেরবাজার ইউনিয়নে রোকসানা বেগম, নিগুয়ারীতে তাজুল ইসলাম মৃধা ও পাইথল ইউনিয়নে আক্তারুজ্জামান।

অপর তিন ইউনিয়নে আওয়ামী লীগ দলীয় প্রার্থীর সঙ্গে একাধিক স্বতন্ত্র প্রার্থী নির্বাচন করছেন। ইউনিয়নগুলো হচ্ছে-রসুলপুর দলীয় প্রার্থীসহ পাঁচজন, মহেশখালীতে দুজন ও টাংগাব ইউনিয়নে তিনজন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877